বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মোহনপুরে ভাম্যমাণ দুধ ডিম মুরগির মাংস বিক্রয় শুরু

প্রকাশিত : 12:03 PM, 19 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী মোহনপুরে ভাম্যমাণ দুধ ডিম মুরগির মাংস বিক্রয় শুরু হয়েছে । করোনা সংক্রমণ পরিস্থিতিতে নিজেকে বাঁচাতে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করা প্রয়োজন। প্রতিদিন প্রাণিজ খাদ্য গ্রহণ করে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। একারণেই করোনা সংক্রমণ পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিত করতে এবং খামারিদের বিক্রয় সুবিধা করতে মোহনপুরে ভ্রাম্যমাণ ভাবে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও মুরগির মাংস বিক্রয় কার্যক্রম শুরু করেছে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর । উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা: মো : সাইফুল ইসলাম বলেন, প্রতিদিন সকাল নয়টা থেকে মোহনপুরে গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পর্যায়ক্রমে ভ্রাম্যমাণ পিকআপ ভ্যানে দুধ, ডিম ও মুরগীর মাংস বিক্রয় করা হচ্ছে ।ক্রেতা স্বার্থ বিবেচনা করে বাজারমূল্য অপেক্ষা অল্প দামে এসব পণ্য বিক্রয় করা হয় । ডিম ২৬ টাকা হালি, দুধ ৬০ টাকা লিটার ও ব্রয়লার মুরগি ১৩৫ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে। প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় জেলা প্রাণিসম্পদ দপ্তর এ কার্যক্রম পরিচালনা করছে এবং সহযোগী হিসেবে কাজ করছে বাংলাদেশ ডেইরী ফার্মার্স এসোসিয়েশন ও বাংলাদেশ পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েশন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT