ঢাকা, শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মোদির টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে চাইল সহায়তা

প্রকাশিত : 01:31 PM, 3 September 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে।টুইটার কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে ত্রাণের জন্য সহায়তা দিতে ফলোয়ারদের প্রতি আহবান জানিয়ে মোদির টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি টুইট করা হয়েছিল।

মোদির ত্রাণ তহবিলে এই সহায়তা দেওয়ার জন্য অনুসারীদের বলা হয়েছিল। পরবর্তীতে মোদির অ্যাকাউন্ট থেকে এসব টুইট সরিয়ে নেয়া হয়েছে।

টুইটার জানিয়েছে, তারা এই ধরনের কর্মকাণ্ড নিয়ে অবহিত এবং মোদির টুইটার অ্যাকাউন্ট নিরাপদ করতে বেশ কিছু পদক্ষেপ নিয়েছে।

গত জুলাই মাসে বিশ্বজুড়ে সুপরিচিত বেশ কয়েকজন ব্যক্তির টুইটার অ্যাকাউন্ট হ্যাক হবার পরে মোদির অ্যাকাউন্ট হ্যাক করার ঘটনা ঘটল।

জুলাই মাসে যাদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল তাদের মধ্যে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী জো বাইডেন এবং টেক বিলিয়নিয়ার এলন মাস্ক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT