ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মোংলায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বিতরন

প্রকাশিত : 07:11 PM, 28 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের পক্ষ থেকে মোংলা পৌর এলাকার
প্রতিবন্ধীদের মাঝে উন্নত মানের খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মরহুম শেখ আব্দুল হাই সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পৌর এলাকার প্রতিবন্ধীদের সাথে মতবিনিময় করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম। অসুস্থতা জনিত কারনে অনুষ্ঠানে উপস্থিত প্রতিবন্ধী ভাইবোনদের কাছে নিজের জন্য দোয়া চান তিনি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু কন্যার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত শেষে প্রতিবন্ধীদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ দুলাল ফকির, মোংলা যুব ফোরামের সভাপতি মোঃ পারভেজ খাঁন, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সভাপতি রাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি কাজী মোঃ সাগর, সাধারন সম্পাদক আব্দুল আল আমিন সানি,সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ মুন্না, মোঃ সোহাগ, মোঃ রাইয়ানসহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ। পরে স্কুল চত্বরে বৃক্ষরোপণ করেন প্রতিবন্ধী সমিতির নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT