ঢাকা, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মেঘনা নদীতে টানেল ও রেল লাইন স্থাপনের পরিকল্পনা সরকারের

প্রকাশিত : 06:50 PM, 24 November 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পানি সম্পদ মন্ত্রাণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, চাঁদপুর শহর রক্ষাকল্পে ৪শ’ ২০ কোটি টাকার প্রকল্প একনেকে চূড়ান্ত পর্যায় রয়েছে। এছাড়াও আমরা আওয়ামী লীগ সরকারের আমলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে মেঘনা নদীতে একটি টানেল ও রেল লাইন স্থাপনের পরিকল্পনা করছি।

আজ মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর শহর রক্ষাবাঁধের পুরাণ বাজার হরিসভা এলাকা পরিদর্শন শেষে সংক্ষিপ্ত সমাবেশে স্থানীয় বাসিন্দা ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র স্বপ্ন দেখান না, তিনি স্বপ্ন বাস্তবায়নও করেন। তিনি বাংলাদেশ এবং আগামী প্রজন্মের জন্য চিন্তা ভাবনা করেন। তারই পরিপ্রেক্ষিতে চাঁদপুর শহর রক্ষায় এখন আর ছোট প্রকল্প গ্রহণ না করে আমরা বড় এবং স্থায়ী পরিকল্পনা গ্রহনের উদ্যোগ নিয়েছি।

পানি উন্নয়ন বোর্ড কুমিল্লা অঞ্চলের প্রধান প্রকৌশলী মো. জহির উদ্দিন আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সফিকুল ইসলাম, চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবু রহমান, পানি উন্নয়ন বোর্ড চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মাহমুদ হালদারসহ অন্যান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী শরীয়তপুরের উদ্দেশ্যে স্পীডবোডযোগে চাঁদপুর ত্যাগ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT