শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মুসলিম সম্প্রদায়কে ঈদের শুভেচ্ছা জানিয়ে ছেম ব্রিটিশ হাইকমিশনার

প্রকাশিত : 10:36 AM, 14 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মুসলিম সম্প্রদায়কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন ও ডেপুটি হাইকমিশনার জাভেদ প্যাটেল। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক ভিডিও বার্তায় তাঁরা সবাইকে শুভেচ্ছা জানান।

ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন শুভেচ্ছা বার্তায় বলেন, ‘রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ..। আমরা জানি, এবারের রমজান সারা পৃথিবীর মুসলমানদের জন্য একটি কঠিন রমজান। তাই আসুন, আমরা একটি প্রশান্তিময়, স্বাস্থ্যকর ও উন্নত বিশ্ব গড়তে এ ঈদের সময়টাকে শান্তির প্রতিচ্ছবি, কৃতজ্ঞতা জ্ঞাপন, সহানুভূতি এবং উদারতার সঙ্গে উদযাপন করি। ঈদ মোবারক। সবাই নিরাপদে থাকবেন’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT