রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ৩জন গুলিবিদ্ধসহ আহত ৪

প্রকাশিত : 01:47 AM, 14 May 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ারে ইউনিয়নে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩জন গুলিবিদ্ধসহ ৪জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় কয়েক দফা হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন মো. বাবু (৩২), স্বপন(৪৫), নাইমুর হাসান সানজিদ (১৭) ও অপর আহত জব্বার খান (৩০)। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করে।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য নিয়ে স্থানীয় মামুন হাওলাদার গ্রুপের সঙ্গে আহমেদ উল্লাহ গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। শুক্রবার বিকালে ঢাকা থেকে পরিবার নিয়ে মামুন গ্রামে আসে। পরে বিকাল ৫টার দিকে মামুনের বাড়ির লোকজন ও প্রতিপক্ষের আহমেদউল্লাহ গ্রুপের লোকজনের সাথে কথা কাটাকাটি হলে উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া চলে।

পরে রাত ৮টা পর্যন্ত আরও কয়েক দফা হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ও গুলি ছুড়ে। এতে উভয় পক্ষের বাবু, স্বপন ও সানজিদ গুলিবিদ্ধ হয়, ককটেলের আঘাতে পায়ে গুরুতর আহত জব্বার। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT