মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার!

প্রকাশিত : 10:18 PM, 20 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল মোমেন (পিপিএম-বার) এর সার্বিক দিকনির্দেশনায়, মুন্সিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক মামুনের নেতৃত্বে, মুন্সিগঞ্জ ডিবি পুলিশের টিম গত (১৯ এপ্রিল) সোমবার সন্ধ্যা, ০৬.০৫ ঘটিকার সময় মুন্সীগঞ্জ সদর থানাধীন নুরাই তলি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাইয়া আসামি১। আওলাদ মাদবর (৫৫) পিতা-মৃত মিসির আলী মাদবর থানা ও জেলা মুন্সিগঞ্জ এর বসতবাড়িতে একটি রুমের মধ্যে থেকে ৩৩০০০০(তিন লক্ষ তিরিশ ) হাজার মিটার সরকার নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য০৬ লক্ষ ৬০ হাজার টাকা। উক্ত অভিযানে মুন্সিগঞ্জ ডিবি পুলিশের সাথে মুন্সিগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা এবং উপজেলা মৎস্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।মুন্সিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাম্মেল হক মামুন জানান এই ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT