শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মুনিয়ার মৃত্যুর জন্য দায়ীকে গ্রেফতারের দাবীতে বগুড়ায় মানববন্ধন

প্রকাশিত : 10:42 PM, 2 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজধানীতে মোশরাত জাহানা মুনিয়ার মৃত্যু ঘটনায় দায়ী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবাহান তানভীরকে গ্রেফতার ও শাস্তির দাবীতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২মে বেলা ১২টার দিকে শহরের সাতমাথায় সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের আয়োজনে এই কর্মসুচী পালিত হয়।এতে সভাপতিত্ব করেন বগুড়া জেলা সমাজতান্ত্রিক মহিলা ফোরামের আহ্বায়ক দিবরুবা নুরী। সমাবেশে বক্তব্য রাখেন বাসদ জেলা আহ্বায়ক অ্যাড. সাইফুল ইসলাম পল্টু, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম বগুড়া জেলা সংগঠক রাধা রানী বর্মন, আকলিমা বেগম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি ধনঞ্জয় বর্মন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সরকারি আজিজুল হক কলেজ শাখার সদস্য সচিব নিয়তি সরকার নিতু। এতে বক্তারা মুনিয়ার মৃত্যুর পিছনে বসুন্ধরা গ্রুপের এমডির হাত রয়েছে বলে দাবী করেন। এবং তাকে গ্রেফতার করে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার নিশ্চিতের দাবী জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT