ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মীরাক্কেলে শ্রীলেখার বদলে পাওলি!

প্রকাশিত : 10:20 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতের টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’-এ নতুন মৌসুমে বিচারকের আসনে দেখা যাবে না টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও জনপ্রিয় খল অভিনেতা রজতাভ দত্তকে।

এ খবর আগেই দিয়েছিলেন শ্রীলেখা মিত্র। আর মীরাক্কেলকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ভারতের আরেকটি জনপ্রিয় টিভি চ্যানেল স্টার জলসার নতুন কমেডি অনুষ্ঠানে যোগ দিয়েছেন রজতাভ।

মীরাক্কেলে এই দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর স্থলাভিষিক্ত কারা হবেন তা কৌতূহল ছিল অনেকের মনে।

এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও ইঙ্গিত দিয়েছেন অনুষ্ঠানটির উপস্থাপক মীর আফসার আলী।

তার সেই ইঙ্গিত বলছে, নতুন মৌসুমে শ্রীলেখার স্থলে কলকাতা সিনেমার আলোচিত অভিনেত্রী পাওলি দাম থাকতে পারেন।

সোশ্যাল মিডিয়ায় মীরের পোস্ট করা প্রথম দিনের শুটিংয়ের ছবিতে এমন ইঙ্গিতই পাওয়া গেল।

ইনস্টাগ্রামে পোস্ট করা সঞ্চালক মীরের ছবিতে দেখা গেছে, তার সামনে চেয়ারে বসে পাওলি দাম। পাওলির পাশে রয়েছেন পশ্চিমবঙ্গের আরেক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। যাকে অতিথি বিচারক হিসেবে ধারণা করা হচ্ছে। আর মীরের পাশে দাঁড়িয়ে রয়েছেন কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসু।

গুঞ্জন রয়েছে, রজতাভের জায়গায় বিচারকের আসনে রুদ্রনীল ঘোষকে দেখা যেতে পারে। বর্তমানে ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন রুদ্রনীল।

এদিকে ভারতের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ‘মীরাক্কেল’-এর নতুন মৌসুমে বিচারকের আসনে দেখা যাবে রুদ্রনীল ঘোষ, পাওলি দাম ও সোহম চক্রবর্তীকে।

এ বিষয়ে সরাসরি কিছু না বলে একটু ঘুরিয়ে রুদ্রনীল জানান, ‘মহামারী তো দর্শকের মানসিকতায় আমূল পরিবর্তন এনেছে। কোনো মাধ্যমে কাজ করছি, সেটা একেবারেই এখন গৌণ। পারফর্ম করাই আসল।’

তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ পাওলি দাম। তিনি বলেন, ‘এখনই এ বিষয়ে কিছু বলতে পারব না।’

একইরকম বক্তব্য এসেছে শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় থেকে।

তিনি বলেন, ‘চ্যানেলের নিষেধ রয়েছে। এখনই কিছু বলতে পারব না।’

আগামী ১১ অক্টোবর থেকে জি-বাংলায় প্রচারিত হবে ‘মীরাক্কেল’-এর নতুন মৌসুম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT