ঢাকা, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মিশরে শান্তিরক্ষী মিশনে ৫ মার্কিন সেনাসহ নিহত ৭

প্রকাশিত : 08:09 PM, 13 November 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মিশরের সিনাই উপত্যকায় শান্তিরক্ষী মিশনের হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে কমপক্ষে ৭ সেনা নিহত হয়েছেন। তাদের মধ্যে ৫ জন আমেরিকান সেনা রয়েছেন।

স্থানীয় সময় বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

মূলত ইসরায়েল এবং মিশরের মধ্যে শান্তি চুক্তির প্রক্রিয়া পর্যবেক্ষণে কাজ করছিলো শান্তিরক্ষীদের এই দল। তবে কি কারণে এ দুর্ঘটনার কবলে পড়ল হেলিকপ্টরটি তা জানতে তদন্ত চলছে। এমনকি দুর্ঘটনায় হতাহতদের তালিকাও প্রকাশ করা হয়নি।

এ ঘটনায় হেলিকপ্টারটি ভূপাতিত করার শঙ্কাও করছে স্থানীয় প্রশাসন। বলছে লোহিত সাগর অঞ্চলটিতে সক্রিয় রয়েছে জঙ্গিগোষ্ঠী আইএসআইএস। সূত্র: সিএনএন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT