ঢাকা, শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মিরপুর টেস্টে বাংলাদেশ জয়ের স্বপ্ন দেখছে

প্রকাশিত : 05:35 PM, 14 February 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মিরপুর টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে দ্বিতীয় মাত্র ১১৭ অলআউট করলে বাংলাদেশের জয়েল লক্ষ্য এসে দাঁড়ায় ২৩১ রান। চা বিরতির সময় বাংলাদেশে রান ৩ উইকেট হারিয়ে ৭৮ রান। জয়ের জন্য বাংলাদেশের এখনও প্রয়োজন আরও ১৫৩ রান। ২৩১ রারে জয়েল লক্ষমাত্রা নিয়ে খেলা শরু করে বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে ১২ ওভার শেষে ৫৯ রান উঠেছে। তবে এরপরেই ফিরে যান সৌম্য সরকার। ব্যক্তিগত ১৩ রান করে তিনি ক্রেইগ ব্র্যাথওয়েটের বলে রাহকিম কর্নওয়ালকে ক্যাচ দেন। এর পর তামিম ইকবাল আউট হয়েছেন ব্যক্তিগত ৫০ রান করে। দলের ৭৮ রানের সময় চা বিরতির ঠিক আগের ওভারে শান্ত ব্যক্তিগত ১১ রানে আউট হয়ে যায়।

এর আগে মধ্যাহ্ন বিরতি থেকে ফিরে উইন্ডিজ শিবির গুটিয়ে দেন তাইজুল ইসলাম ও নাঈম হাসান।

লাঞ্চ বিরতি থেকে ফিরে জোসুয়া দা সিলভাকে (২০) সৌম্য সরকারের ক্যাচে ফেরান তিনি। ব্যক্তিগত ৯ রানে থাকা আলজারি জোসেফকে নাজমুল হোসেনের তালুবন্দি করান তাইজুল।

এরপর উইকেটে ঘূর্ণি দেখান নাঈম। দেওয়াল হয়ে থাকা এনক্রুমাহ বোনারকে ৩৮ রানে বোল্ড করেন। আর শেষ ব্যাটসম্যান হিসেবে রাহকিম কর্নওয়ালের মুশফিকুর রহিমের দুর্দান্ত ক্যাচে ফেরান।

এর আগে তাইজুল ইসলামের শিকারে ফেরেন জারমেইন ব্ল্যাকউড। ব্যক্তিগত ৯ রানে থাকা এই ব্যাটসম্যানকে তাইজুলের বলে স্টাম্পিং করে ফেরান উইকেটরক্ষক লিটন দাশ।

চতুর্থ দিনের শুরুতেই ওয়েন্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে জোড়া আঘাত করেন আবু জায়েদ রাহি। ক্যারিবীয়দের চতুর্থ ও পঞ্চম উইকেটের পতন করলেন এই পেসার। ব্যক্তিগত ২ রানে থাকা জোমেল ওয়ারিক্যানকে এলবির ফাঁদে ফেলেন এই পেসার। কিছুক্ষণ পরেই প্রথম টেস্টে ডাবল সেঞ্চুরি করা কাইল মায়ার্সকে ৬ রানে ফেরান সেই এলবিতেই।

আজ রবিবার দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ দিনের খেলায় মাঠে নামে দু’দল।

এর আগে ক্যারিবীয়রা নিজেদের প্রথম ইনিংসে ৪০৯ রান করে। জবাবে ২৯৬ রানে অলআউট হয় বাংলাদেশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT