ঢাকা, সোমবার ১২ এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মিরপুরে যুবককে গলাকাটে হত্যা

প্রকাশিত : 01:17 AM, 23 December 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার মিরপুরে সন্ত্রাসীরা এক যুবককে গলাকেটে হত্যা করেছে। মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত যুবক সোলাইমান হোসেন (২৫) আমবাড়ীয়া ইউনিয়নের হালসা গ্রামের ভাদুর ছেলে। পরিবারে সদস্যরা জানান, নিহত সোলাইমান মুদির দোকানদার ছিলো। সোমবার রাতে খাওয়ার শেষে সে বাড়ী থেকে বের হয়। তারপর থেকে সে নিখোঁজ ছিলো। মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, সকালে এলাকাবাসী হালসা দরগার মাঠে সলেমানের গলাাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। তবে কি কারণে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা অনুসন্ধানে কাজ চলছে বলেও জানায় তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT