ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মিঠুন চক্রবর্তীকে টেক্কা দিতে মাঠে নামলেন জয়া

প্রকাশিত : 10:02 AM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে শাসক দল বিজেপির হয়ে মাঠে নেমেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তার পাল্টা জবাবে মমতাও নতুন চাল দিলেন। তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ্যে দলের হয়ে ভোট প্রচারে নামবেন বলিউডের বিখ্যাত বাঙালি তারকা জয়া বচ্চন।

সোমবার থেকে চারদিন রাজ্যে তৃণমূলের হয়ে প্রচার করবেন জয়া বচ্চন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

সমাজবাদী পার্টির রাজ্যসভার সংসদ সদস্য জয়া। রাজনীতি দীর্ঘদিনের বিচরণক্ষেত্র তার। মমতার সঙ্গে সুসম্পর্কও বহুদিনের। কর্মসূত্রে মুম্বাইয়ে থাকলেও, মমতার ডাক পেয়ে বারবার এসেছেন পশ্চিমবঙ্গে।

জানা গেছে, রবিবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেছেন জয়া। কেন তৃণমূলের হয়ে প্রচারে জয়া বচ্চন, সোমবার সংবাদ সম্মেলন করে নিজেই বলবেন।

জয়া বচ্চনকে তৃণমূলের সংসদীয় দল সংবর্ধনা জানাবে। আগামী ৭ এপ্রিল পর্যন্ত কলকাতাতেই থাকবেন জয়া। আর ৫, ৬, ৭ এপ্রিল এই তিনদিনই রাজ্যজুড়ে মমতার হয়ে নিরন্তর প্রচারের কাজ করবেন তিনি।

মমতার হয়ে প্রতিদিন দু’টি করে বিধানসভা কেন্দ্রে প্রচার করবেন তিনি। তবে তার আগে সোমবার টালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে অরূপ বিশ্বাসের হয়ে প্রচার করবেন। এই কেন্দ্রে বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT