বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মিজান হত্যাকাণ্ডের দায় স্বীকার করে প্রধান আসামির জবানবন্দী

প্রকাশিত : 09:14 PM, 29 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজশাহীতে আনসার সদস্য মিজানুর রহমান মিজান হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছেন প্রধান আসামি মাধব কুমার সরকার (৩৮)। বুধবার বিকালে তিনি রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক সাইফুল ইসলামের কাছে এই জবানবন্দী দেয়।গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। এতে বলা হয়, জবানবন্দী দেয়া শেষ হলে আদালত আসামিকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছেন।আসামি মাধব কুমার সরকার নগরীর হেতেমখাঁ এলাকার বাসিন্দা। নিহত মিজানের বাড়িও একই এলাকায়। তিনি আনসার-ভিডিপিতে চাকরি করতেন। আনসারের হ্যান্ডবল দলের খেলোয়াড় ছিলেন তিনি। টুর্নামেন্ট শেষে তিনি ছুটিতে বাড়ি এসেছিলেন। গত ১০ এপ্রিল রাতে তাঁকে ছুরিকাঘাত করেন বন্ধু মাধব। এরপর তাঁকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। মাধব কুমার সরকার ছাড়া অন্য দুজন হলেন- তাঁর ভাই যাদব কুমার সরকার (৩২) ও চাচাতো ভাই মিলন কুমার সরকার (২৮)। এরা দুজন পলাতক রয়েছে।প্রসঙ্গত, গত ১০ এপ্রিল ২০২১ (শনিবার) সন্ধ্যার সময় ২৪ ব্যাটালিয়নে কর্মরত আনসার সদস্য মিজানুর রহমান মিজান তার বন্ধু শ্রী মাধব সরকার, শ্রী যাদব সরকার ও মিলন কুমার সরকারসহ দুই-তিন জন মিলে হেতেমখাঁ সবজিপাড়া ওয়াসা অফিসের ভিতরে পানির ট্যাংকির নিচে ফাঁকা জায়গায় বসে আড্ডা দিচ্ছিলো। ওয়াসা ভবনের সামনে রেজা নামের এক ব্যক্তির অস্থায়ী দোকান ছিল। মিজান রেজাকে দোকানের লাইট বন্ধ করতে বলেন। অপর দিকে শ্রী মাধব সরকার রেজাকে লাইট জ্বালাতে বলেন। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয় এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি হয়। কিছুক্ষণ পর মাধব কুমার মিজানের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। ঘটনার পর মিজানুর রহামনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত জরুরী বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা হলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামী শ্রী মাধব সরকার (৩৮) কে জেলার পুঠিয়া বাজার এলাকা থেকে গ্রেফতার করে।পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ শাহিন আকতার বিজ্ঞ আদালতের আদেশে আসামী শ্রী মাধব সরকারকে পুলিশ হেফাজতে গ্রহণ করে মামলার ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। অবশেষে বুধবার মাধব আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT