ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মাস্ক পরা নিশ্চিত করতে রাজধানীতে অভিযান

প্রকাশিত : 04:46 PM, 26 November 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সরকারের নির্দেশনা অনুসারে মাস্ক পরা নিশ্চিত করতে রাজধানীতে এক যোগে চার স্থানে অভিযান শুরু করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে এই পদেক্ষেপ নেওয়া হয়েছে বলেছেন।

মাস্ক না পড়লে জরিমানা আদায়, করোনায় জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণ করবে র্যাবের ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে রাজধানীর শাহবাগ মোড়, ফার্মগেট মোড়, সিটি কলেজ মোড় ও মিরপুরে একযোগে র্যাবের ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ইমরান।

তিনি বলেন, শাহবাগ মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু, ফার্মগেট মোড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান, সিটি কলেজ মোড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ ও মিরপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT