ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ “লকডাউনে কাউকে রাস্তাঘাটে দেখতে চাই না” ◈ ১০০ গ্রামকে কৃষি ডিজিটাল গ্রাম করবে সরকার ॥ পলক ◈ লকডাউনে এটিএম বুথ থেকে কার্ড দিয়ে এককালীন এক লাখ টাকা তোলা যাবে ◈ বসনিয়ায় গৃহযুদ্ধের পর আন্তর্জাতিক কর্মীদের চাহিদা মেটাতে ব্যাপক যৌন ব্যবসা শুরু হয় ◈ যেসব কারণে সর্বোচ্চ সুসময় পার করছে বাংলাদেশ-ভারত সম্পর্ক ◈ কার্যকারিতায় কোভিশিল্ডের চেয়ে এগিয়ে কোভ্যাক্সিন ◈ রয়টার্সে ১৭০ বছরের ইতিহাসে প্রথম নারী প্রধান সম্পাদক হলেন আলেসান্দ্রা ◈ ১৪ এপ্রিল থেকে শিল্প-কারখানা বাদে সব অফিস-গণপরিবহন বন্ধ ◈ ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি ◈ ১২ কেজি এলপিজি সিলিন্ডারের সর্বোচ্চ দাম ৯৭৫ টাকা নির্ধারণ

মালয়েশিয়া এম এম কোম্পানির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন!

প্রকাশিত : 08:08 PM, 9 October 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মালয়েশিয়ার এম এম কোম্পানির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কোম্পানি কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে কোম্পানির অফিস কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এমএম কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মো: মামুন বিন আব্দুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন,কোম্পানির দু”জন কর্মকর্তা নূর আইয়নি বিনতে যারা ও আদলিনা বিনতে আবদ হাদি মোনির। মামুন বিন আব্দুল মান্নান তার বক্তব্য বলেন,আমি মালয়েশিয়াতে মালয়েশিয়া সরকারের সকল আইন কানুন মেনে এম এম গ্রোপ অব কোম্পানি প্রতিষ্টা করে দীর্ঘদিন থেকে সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছি।

মালয়েশিয়া এবং আমার জন্মভূমি বাংলাদেশের সম্মান বজায় রেখে আমি এম এম গ্রোপ অব কোম্পানি ২০০৩ সালে প্রতিষ্টা করি। চলমান মহামারি কোভিড-১৯ এ আমার প্রতিষ্টানে কর্মরত প্রায় চার হাজার বাংলাদেশি কর্মী ভাইদের সরকারের ঘোষণা অনুযায়ি ২৫% কমে তাদের ভিসা ষ্ট্যাম্পিং করে আসছি। এ ছাড়া ব্যবসা পরিচালনার পাশাপাশি মালয়েশিয়ায় কর্মরত প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছি। বিগত কয়েকদিন ধরে সামাজিক মাধ্যম ফেইসবুকে আমার ব্যবসা প্রতিষ্টান ও আমাকে জড়িয়ে কুৎশা রটনায় মেতে উঠেছে আমাদেরই স্বদেশি দুষ্ট প্রকৃতির কিছু সংখ্যক লোক।

তিনি আরো বলেম, আমি/আমার প্রতিষ্টানের পক্ষ থেকে অপপ্রচারকারিদের বিরুদ্ধে সুঙ্গাই বুলু থানায় দুটি ডিজি করেছি, জিডি নং:০০৬১৫৫/২০, ০০৬২৭১/২০ এবং অপপ্রচারের প্রতিকার চেয়ে অপপ্রচারকারিদের বিরুদ্ধে মালয়েশিয়াস্থ বাংলাদেশের হাইকমিশনার ও শ্রমকাউন্সিলর বরাবরে লিখিত অভিযোগও দায়ের করেছি। মামুন বলেন, যদি আমার প্রতিষ্টানে বা আমার কাছে কোনো প্রকার লেনদেন থেকে থাকে তাহলে আমার ব্যাক্তিগত মোবাইল নাম্বার +৬০১২২২৪২৭৬ বা অফিসের নাম্বারে +৬০৩৬১৪৩৫৩১৯, +৬০৩৬১৫০০৭৮০ অথবা সরাসরি অফিসে এসে যোগাযোগ করতে বলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT