ঢাকা, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম

মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে যা পাওয়া গেল

প্রকাশিত : 06:20 PM, 3 December 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর গুলশানে মার্কিন দূতাবাসের কাছে দুই যুবকের ফেলে যাওয়া একটি কালো রঙের সন্দেহজনক ব্যাগ নিয়ে ব্যাপক তোলপাড় চলছিল বুধবার বিকাল থেকে। অবশেষে জানা গেল ব্যাগটিতে স্কচটেপে মোড়ানো একটি কৌটাসদৃশ বস্তু পাওয়া গেছে, যাতে বালু ও তার ছিল।

দূতাবাসের অ্যানেক্স ভবনের কাছে সামনের ফুটপাতে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় উদ্ধার করা ওই ব্যাগে টেপে মোড়ানো একটি কৌটাসদৃশ বস্ত পাওয়া গেলেও তাতে কোনো বিস্ফোরক ছিল না বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বিকাল সাড়ে ৩টার দিকে অ্যানেক্স ভবনে দুটি গাড়ি ঢুকছিল। এ সময় সেখানে দুই যুবক দাঁড়িয়ে ছিলেন। তাদের একজনের হাতে কালো রঙের ব্যাগটি ছিল। প্রধান সড়কে কর্তব্যরত নিরাপত্তাকর্মীরা তাদের দাঁড়িয়ে থাকার কারণ জানতে চাইলে ব্যাগটি ফেলে দৌড়ে পালিয়ে যান ওই দুই যুবক। পরে নিরাপত্তাকর্মীরা ভাটারা থানায় বিষয়টি অবহিত করেন।

ডিএমপির ডিপ্লোম্যাটিক বিভাগের উপকমিশনার আশরাফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে বোম্ব ডিসপোজাল ইউনিট গিয়ে ব্যাগটি তল্লাশি করে। ব্যাগে কালো স্কচটেপে মোড়ানো একটি কৌটাসদৃশ বস্তু পাওয়া গেছে। কৌটার ভেতরে বালু ও কিছু তার পাওয়া গেছে। কিন্তু বিস্ফোরক জাতীয় কিছু পাওয়া যায়নি। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, দুই যুবক ব্যাগটি রেখে গেছে। তাদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT