বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মান্দায় সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে আমবাহী মিনিট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন হতাহত

প্রকাশিত : 06:45 PM, 3 July 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর মান্দায় সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সাথে আমবাহী মিনিট্রাকের ( পিক-আপের) মুখোমুখী সংঘর্ষে দুইজন ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাট বাসস্ট্যান্ড এলাকার অদুরে এ দূর্ঘটনাটি ঘটে।দুর্ঘটনায় নিহতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের নিয়াত আলী প্রামানিকের ছেলে পিকআপ চালক খলিলুর রহমান প্রামানিক (৩৫) ও কুষ্টিয়া জেলার সোনাইডাঙ্গার তনজের আলী শেখের ছেলে পিকআপের হেলপার সুজন শেখ (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার দিন দিবাগত রাত ২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাট বাসস্ট্যান্ড এলাকার অদুরে সিমেন্টবাহী একটি ট্রাকের সাথে আমবাহী মিনিট্রাকের ( পিকআপ)মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিল ও সুজন শেখ মর্মান্তিকভাবে নিহত হন।
আহত তিনজনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরা হলেন, যশোর জেলার চৌগাছা উপজেলার মশিউরনগর এলাকার মিলন হোসেনের ছেলে ট্রাক চালক রাসেল (৩৪), ঝিনাইদহ সদর উপজেলার আরেফিন (২৭) ও অপরজন কুষ্টিয়ার ঈদি শিবপুর এলাকার সোহরাব হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩২)। খবর পেয়ে উপপরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার সহ আলামত জব্দ ও নোট করেন। তবে ট্রাক ও পিকআপটি ঘটনাস্থলেই দুমড়ে মুচড়ে পড়ে আছে। মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT