মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মান্দায় নতুন করে আরো ২১ পরিবার পেল স্বপ্নের ঘর

প্রকাশিত : 05:20 PM, 20 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর মান্দায় আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন আরো ২১ ভূমিহীন ও গৃহহীন পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার বেলা সাড়ে ১০টায় দেশব্যাপি এ কার্যক্রমের উদ্বোধন করেন।প্রধানমন্ত্রীর ভার্চুয়ালী উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল হালিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক, মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা আফছার আলী মন্ডল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা অভিমান্য চন্দ্র, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম ফজলুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর কায়সার হাবীব, বিআরডিবি কর্মকর্তা আফজাল হোসেন প্রমুখ।শেষে উপজেলার ২১ জন ভূমি ও গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল হালিম সাংবাদিকদের জানান, আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় প্রথম পর্যায়ে ৯০ এবং দ্বিতীয় পর্যায়ে আরো ২১ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘরসহ জমির দালিলিক কাগজপত্র এবং চাবি হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT