ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মাদ্রাসার ভবন র্নিমানে নগদ অর্থ প্রদান করলেন ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা

প্রকাশিত : 04:07 PM, 30 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শুক্রবার বাদ জুম্মা কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার লাহিনীপাড়াতে অবস্থিত ক্বারিমীয়া কওমীয়া ক্যাডেট স্কীম মাদরাসাতে ভবন র্নিমানে নগদ অর্থ প্রদান করলেন ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা। মাদরাসার শিক্ষার্থী সংক্ষা বেশি হওয়াতে পুরাতন ভবনে শিক্ষার্থীদের বসবাসের জন্য কষ্ট সাধ্য হয়ে পড়েছে। মাদরাসা কমিটির সিন্ধান্ত অনুসারে প্রতিষ্ঠানটির উন্নয়মূলক কার্যক্রম প্রোয়জনে এলাকার সাধারণ জনগণ থেকে শুরু করে বিশেষ ব্যাক্তিদের বিশেষ সহোযোগীতায় এই ভবনের কার্যক্রম শুরু হয়েছে। ভবনটির কাজ প্রায় শেষের দিকে। এই মাদরাসাতে এতিম, অনাথ, সুবিধা বঞ্চিত সহ মধ্যবৃত্ত ও ধনী পরিবারের শিশুরা পড়াশোনা করে। এখানে আরবির পাশা পাশি বাংলা ও ইংরেজী মিডিয়ামে অধ্যায়ন করানো হয়। এই মাদরাসার কোন ছাত্র দিয়ে কোন সাহয্য তোলা হয়না। লেখাপড়ার খরচ সহ সব কিছুই সমাজের মানুষের সহযোগীতায় পরিচালিত হয়। এই মাদরাসাতে রয়েছে একঝাক তরুন ও মেধাবী শিক্ষক যাদের নিবিড় পরিচালনাই পরিচালিত হচ্ছে এই মাদরাসটি। আপনিও চািইলে সহযোগীতার হাত বাড়ীয়ে দিতে পারেন। বিস্তারিত জানতে বা সহযোগীতা করতে।
হাফেজ তাওসিফুর রহমান
বড় হুজুর
ক্বারিমীয়া কওমীয়া ক্যাডেট স্কীম মাদরাসা, কুষ্টিয়া
01724242857

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT