ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মহেশপুরে পোড়াপাড়া বাওড়ে নির্বাচনে সভাপতি অমেদুল সম্পাদক আব্দুল হাকিম নির্বাচিত

প্রকাশিত : 06:16 PM, 6 October 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ইফাদ প্রকল্প ভুক্ত পোড়াপাড়া বাওড়ে গতকাল সোমবার দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১৯৭ জন ভোটারের মধ্যে ১৭৫জন ভোটার ভোট প্রদান করে। ভোটে চেয়ার প্রতিকে ৯৩ ভোট পেয়ে অমেদুল ইসলাম সভাপতি নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী আসরাফ হোসেন মাছ প্রতিকে পেয়েছে ৭৯ ভোট। সাধারণ সম্পাদক পদে মোরগ প্রতিকে ১১৮ ভোট পেয়ে আব্দুল হাকিম নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী মিজানুর রহমান কলস প্রতিকে পেয়েছে ৫৭ ভোট। ক্যাশিয়ার পদে তরবারি প্রতিকে ৯৮ ভোট পেয়ে শিরাজুল ইসলাম নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী মন্টু রহমান হরিন প্রতিকে পেয়েছে ৭৪ ভোট। নির্বাচনে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করে। ভোটে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করে উপজেলা সমাজসেবা কর্মকর্তা জুলফিকার আলী। ভোটে আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করে দত্তনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT