ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ আটক ৪

প্রকাশিত : 05:32 PM, 19 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৭০ গ্রাম হিরোইন,৯৯ পিছ ইয়াবা ও ৩৭.২ লিটার চোলাইমদসহ চার জনকে আটক করা হয়েছে। গত ১৮ সেপ্টেম্বর ২০২০ তারিখ দুপুর ১ টার সময় এসআই সুবাস চন্দ্র বর্মন (নিঃ)সহ সঙ্গীয় অফিসার ফোর্স মহানগর এলাকায় চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান করাকালে গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম (পূর্বপাড়া) টুলটুলি পাড়াস্থ জনৈক রাজিব হোসেন @ হক এর রাস্তার ধারে টিনসেট বস্তি ঘরের মধ্যে হতে মাদক ব্যবসায়ী ১। মোঃ সাব্বির হোসেন@পলাশ (২৮), পিতা-মৃত সাইফুল ইসলাম, ২। মোঃ রাজিব হোসেন @ হক (২৬), পিতা-মোঃ রুবেল শেখ, উভয় সাং-হড়গ্রাম পূর্বপাড়া, ৩। মোঃ আজিজুল ইসলাম (৩৫), পিতা-মৃত আসলাম শেখ, সাং-কোট বুলনপুর, সর্ব থানা-রাজপাড়া, ৪। মোঃ আবুল হোসেন (৩২), পিতা-মৃত সোলেমান, সাং-হাদিরমোড়, থানা-বোয়ালিয়া, সর্ব মহানগর, রাজশাহীদের ৭০ গ্রাম হেরোইন ও ৯৯ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ৩৭.২ লিটার চোলাইমদ সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন কর হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT