ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মহম্মদপুরে যুব রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ভ্যান চালক ও হাসপাতালের রোগীদের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত : 10:41 PM, 8 July 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মহম্মদপুর যুব রেডক্রিসেন্ট সোসাইটির দলনেতা মোঃতৌহিদুল ইসলাম ইমরুল জানান, রেডক্রিসেন্ট সোসাইটি শুধু রক্ত দান করে এমন নয়।যেখানে প্রত্যেকটি অভিবাবক তার সন্তান কে ঘরে রেখেছেন। সেখানে পুরো করোনা কালিন সময় জুড়ে মহম্মদপুর উপজেলা যুব রেডক্রিসেন্ট সোসাইটি সার্বক্ষণিক মানুষের পাশে থেকেছে। করোনা টিকার ডিউটি থেকে শুরু করে,,,, বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছানো, মাস্ক,স্যানিটাইজার বিতরণ, লকডাউনের ঢিউটি করা এবং সারা বছর বিনামূল্যে রক্ত বিতরণ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মাগুরা জেলা রেডক্রিসেন্ট সোসাইটি মহম্মদপুর উপজেলা হাসপাতালের রোগীদের মাঝে খাবার পৌছান, বিভিন্ন অটো ভ্যান চালকদের মাঝেও খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত থাকেন জনাব, ডা.মকছেদুল মমিন,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জনাব, আহসান হাবিব, আর,এম,ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সহকারী দলনেতা মোঃ শেখ শাকিল মাগুরা জেলা যুব রেডক্রিসেন্ট সোসাইটি,মোঃতৌহিদুল ইসলাম ইমরুল,রেডক্রিসেন্ট সোসাইটির দলনেতা মহম্মদপুর উপজেলা, জনাব, সুজয় মন্ডল, উপ যুব প্রধান জনাব, মোঃ সপন হোসাইন, প্রশিক্ষণ বিভাগের প্রধান,মাগুরা জেলা যুব রেডক্রিসেন্ট সোসাইটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT