ঢাকা, রবিবার ১৩ জুন ২০২১, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মনোনয়ন ফরম কিনতে গিয়ে খালি হাতে ফিরলেন ডিপজল

প্রকাশিত : 08:49 PM, 10 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবং সমিতির আরও কায়েকজন দায়িত্বশীল নেতাসহ একঝাঁক শিল্পীদের বহর নিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনতে গিয়েছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। কিন্তু বিব্রতকর পরিস্থিতির মুখে মনোনয়ন ফরম না কিনেই ফিরে আসতে হয় তাকে।

গত ৮ জুন ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ঘটে এ ঘটনা। সেখানে ঢাকা-১৪ আসনে উপনির্বাচনের মনোনয়ন ফরম কিনতে যান ডিপজল। সূত্রের বরাতে জানা যায় আওয়ামী লীগের কোনো পর্যায়ের প্রাথমিক সদস্য নন ডিপজল। তাই শর্ত পূরণ না হওয়ায় তার কাছে মনোনয়ন ফরম বিক্রি করেনি আওয়ামী লীগ।

ডিপজল বিএনপি সমর্থিত সাবেক ওয়ার্ড কাউন্সিলর। মনোনয়ন ফরম কেনার যোগ্যতা না থাকায় নিরাশ হয়ে কার্যালয় ছাড়তে বাধ্য হন ডিপজল ও তার সমর্থকরা। তার সঙ্গে থাকা চলচ্চিত্র তারকা ও সমর্থক সবাই ডিপজলের সঙ্গে দ্রুত আওয়ামী লীগ কার্যালয় ত্যাগ করেন।

এসময় ডিপজলের সঙ্গে জায়েদ খান, মিশা সওদাগর ছাড়াও ছিলেন শিল্পী সমিতির সহ-সভাপতি রুবেল রুবেল, রোজিনা, অঞ্জনা, দিলারা, নৃত্যশিল্পী মাসুম বাবুলসহ অনেকেই। ডিপজল বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। তবে মনোনয়ন ফরম ক্রয় করতে গিয়ে ফিরে আসার বিষয়ে মন্তব্য নিতে ডিপজলকে বারবার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT