ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মতলব দক্ষিণে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনীর কর্মচারী আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত : 09:12 PM, 16 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনীর কর্মচারী পরিষদ মতলব দক্ষিণ উপজেলা শাখার কমিটি গঠনের লক্ষে এক সভা নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। ১৬ সেপ্টেম্বর বেলা ১১টায় কাশিমপুর পূরন উচ্চ বিদ্যালয়ে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে ও নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ রিফাত পাটোয়ারী সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খাঁন। অনুষ্ঠানটি উদ্বোধন করেন নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব সরকারী জেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন খাঁন, দৈনিক চাঁদপুর দর্পনের বার্তা সম্পাদক ও মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. শ্যামল চন্দ্র দাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোজাহের হোসেন, বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনীর কর্মচারী পরিষদের সহ-সভাপতি কার্তিক সরকার, চাঁদপুর জেলা শাখার সভাপতি খোরশেদ আলম কাজল, সাধারন সম্পাদক মোঃ সুমন মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মান্নান, মোঃ ফসিউল, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর গোলাম মোস্তফা, সোহেল আরমানসহ অন্যান্য নেতৃবৃন্দ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন এনামুল হক ও গীতা পাঠ করেন রাজন চন্দ্র। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খানকে ফুল দিয়ে বরণ করেন জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ সুমন মিয়া। এছাড়াও বিশেষ অতিথিদেরকে সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় নেতৃবৃন্দরা বলেন, সংগঠনের কোন বিকল্প নেই।সাংগঠনিক আলোচনা করতে গিয়ে মোঃ সুমন মিয়া বলেন, আমাদের দাবী পদবি পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা করতে হবে, ১০ম গ্রেড বেতন ভাতা প্রদান, প্রশিক্ষণের ব্যবস্থা ও ৩য় শ্রেণির কর্মচারীদের শিক্ষা প্রতিষ্ঠানে পরিচালনা পর্ষদে অন্তর্ভুক্তি করাসহ বিভিন্ন দাবিসমূহ উথাপন করেন। আমাদের অধিকার আদায়ের জন্য তৃতীয় শ্রেনীর কর্মচারী পরিষদের কমিটি গঠন করেছি। আমাদের সাংগঠনিক কর্মকান্ডে সকলের সহযোগীতা কামনা করছি। পরে মতলব দক্ষিণ উপজেলা শাখার একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT