মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মণিরামপুরে লকডাউন সফল করতে কঠোর অবস্থানে প্রশাসন

প্রকাশিত : 07:00 PM, 23 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মণিরামপুরে লকডাউন সফল করতে কঠোর অবস্থানে প্রশাসন। যশোরসহ কয়েকটি জেলায় কোভিড-১৯ (করোনাভাইরাস) সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় ভারত সীমান্তবর্তী যশোর জেলায় ৮ উপজেলায় জেলা প্রশাসন ২৩ জুন থেকে আগামী ৩০জুন পর্যন্ত লকডাউনে ঘোষনা দিয়ে গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছেন যশোর জেলা প্রশাসন।

জেলার করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড১৯) সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় ১নং সূত্রের স্মারকের নির্দেশনার অনুবৃত্তিক্রমে ২১ জুন ২০২১ তারিখে অনুষ্ঠিত যশোর জেলা করোনা প্রতিরোধ কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক ২৩ জুন ২০২১ তারিখ রাত ১২.০১ টা হতে ৩০ জুন, ২০২১ তারিখ রাত ১২:০০ টা পর্যন্ত ৭ দিন কঠোর লকডাউন পালন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সে মোতাবেক বুধবার লকডাউনের প্রথম দিনে উপজেলা প্রশাসন ও মণিরামপুর থানা পুলিশ মণিরামপুর পৌরশহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জোরদার টহল দিতে দেখা গেছে। বিশেষ করে পৌর শহরের প্রবেশ মুখসহ বিশেষ বিশেষ স্থানে চেকপোস্ট বসিয়ে যানবাহন নিয়ন্ত্রণ করছে থানা পুলিশের নেতৃত্বে, আনসার বাহিনী ও গ্রাম পুলিশের সদস্যরা। নির্দিষ্ট সময় ছাড়া বাজার-ঘাট সব বন্ধ রয়েছে। তবে জরুরী সেবাগুলো এর আওতার বাইরে রয়েছে।

সরকারী বিধিনিষেধ ও জেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক লকডাউন সফল করতে মাঠে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT