ঢাকা, সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মণিরামপুরে খেলোয়াড়দের মাঝে ফুটবল ও জার্সি বিতরণ

প্রকাশিত : 08:59 PM, 26 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

‘খেলাধূলায় বাড়ে বল-মাদক ছেড়ে খেলতে চল’-এ শ্লোগানকে সামনে রেখে মণিরামপুরে ফুটবল খেলোয়াড়দের মাঝে ফুটবল ও জার্সি বিতরণ করলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা আবুল ইসলাম। শনিবার বিকালে উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের মোবারকপুর ফুটবল খেলোয়াড়দের মাঝে জার্সি ও ফুটবল বিতরণ কালে আবুল ইসলাম বলেন, খেলাধুলা শরীরচর্চা করার একটি উত্তম পন্থা। শরীর সূস্থ্য থাকলে মন-মানষিকতাও ভাল থাকে, মন থাকে প্রফুল্ল। তাছাড়া যারা খেলাধুলার সাথে যুক্ত থাকে-তারা কখনো বিপথগামী হতে পারে না। সুতরাং মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নাই। এ সময় স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগসহ দলটি সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরো উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT