শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মডার্নার ১২ লাখ টিকা আসবে শুক্রবার, শনিবার ১৩ লাখ

প্রকাশিত : 05:19 PM, 1 July 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুই দিনে দেশে মডার্নার ২৫ লাখ ভ্যাকসিন আসবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। এর মধ্যে আগামীকাল শুক্রবার ১২ লাখ টিকা আসবে। বাকি ১৩ লাখ শনিবার আসবে।

জাহিদ মালেক জানান, আগামীকাল শুক্রবার, রাত ১১টা ২০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আমেরিকা থেকে প্রেরিত মডার্নার মোট ২৫ লাখ ভ্যাকসিনের প্রথম ডোজ হিসেবে ১২ লাখ কোভিড-১৯ ভ্যাকসিন আসবে এবং আগামী পরশু সকালে একই স্থানে মডার্নার অবশিষ্ট ১৩ লাখ ডোজ ভ্যাকসিন দেশে আসবে।

এই ভ্যাকসিন গ্রহণ করতে আগামীকাল রাত ১১ টা ২০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বাস্থ্যমন্ত্রী উপস্থিত থাকবেন বলেও মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT