বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভয়েস রেকর্ডে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

প্রকাশিত : 07:41 AM, 12 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভয়েস রেকর্ডে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সব মোবাইল অপারেটরের গ্রাহকদের ফোনে ভয়েস রেকর্ড পাঠিয়ে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান তিনি। গত দুই দিন আগে থেকে মোবাইল গ্রাহকরা তাদের মোবাইলে ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা পাচ্ছেন।

ভয়েস রেকর্ডিং শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘হ্যালো, আমি শেখ হাসিনা বলছি, আসসালামু আলাইকুম। এক মাস সিয়াম সাধনার শেষে আমাদের মাঝে এসেছে ঈদুল ফিতর। এখনো করোনা ভাইরাসের তাণ্ডব চলছে। মহান আল্লাহতায়ালা আমাদের এই মহামারি থেকে মুক্তি দিন, সেটাই কামনা করি। যেভাবে সংযমের সাথে পবিত্র রমজান মাস পালন করেছেন, ঠিক সেই ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজেরা সুস্থ থাকুন। ঈদুল ফিতরে সকলে আনন্দ করুন, তবে স্বাস্থ্যবিধি মেনে। আমার শুভেচ্ছা নেবেন, পরিবারের সবাইকে দেবেন। ঈদ মোবারক।’

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগেও ঈদ উপলক্ষ্যে ভয়েস রেকর্ডে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT