ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভ্যাকসিন চ্যাম্পিয়ন মেহজাবীন

প্রকাশিত : 04:18 PM, 28 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

টিভি পর্দার শীর্ষ অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ হিসেবে অভিহিত করেছে জাতিসংঘের শিশু উন্নয়ন ও নিরাপত্তাবিষয়ক সংস্থা ইউনিসেফ বাংলাদেশ।

ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দিতেই তাকে নিয়ে বিশেষ প্রচারণায় নেমেছে প্রতিষ্ঠানটি। আর সেখানে এই মডেলকে এভাবেই পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে।

সংস্থাটি মেহজাবীনের ছবি ব্যবহার করে নিজেদের ফেসবুক পেজে লিখেছে, ‘বাংলাদেশের একজন শীর্ষ মডেল এবং আমাদের সবার প্রিয় অভিনেত্রী মেহজাবীন বিশ্বাস করেন, আমাদের একের স্বাস্থ্য অপরের স্বাস্থ্যের ওপর পুরোপুরি নির্ভরশীল। তাই ইউনিসেফের সাথে, সঠিক সময়ে টিকা নিয়ে কেবল নিজেরই নয়, আশেপাশের সকল মানুষকেও সুরক্ষিত রাখার অনুপ্রেরণা দেওয়ার জন্য আমরা আপনার প্রতি কৃতজ্ঞ।’

প্রতিষ্ঠানটি শিশুদের টিকা ও দরিদ্রজনগোষ্ঠীকে নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে।

অন্যদিকে, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মেহজাবীন বর্তমানের সবচেয়ে ব্যস্ততম অভিনয়শিল্পী। তার অভিনীত প্রথম নাটক ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এরপর ব্যাপক পরিসরে নাটকেই ব্যস্ত আছেন তিনি। তার অভিনীত ‘বড় ছেলে’, ‘শিল্পী’ নামের কাজগুলো তাকে নতুন উচ্চতায় নিয়ে গেছে।

জানা গেছে, এবারের ঈদেও অধিক সংখ্যক নাটক নিয়ে টিভিতে হাজির হবেন এই তারকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT