ঢাকা, বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভেড়ামারা জুনিয়াদহ বাজারে অগ্নিকান্ডে অসহায়ের স্বপ্নভঙ্গ

প্রকাশিত : 09:49 PM, 14 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ বাজারে পানবাজার সংলগ্ন আজ এক টিন সেড দোকানে আকস্কিক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও এলাকাবাসির তথ্য মতে আজ আনুমানিক দুুপুর ১২:৩০ মিনিটের সময় জুনিয়াদহ পান বাজার সংলগ্ন মের্সাস বাদল স্টোরে এ দূর্ঘটনাটি সংগঠিত হয়। আগুন লাগার সঙ্গে সঙ্গে প্রায় আধাঘন্টার মধ্যে ভেড়ামারা ফায়ার সার্ভিসের একটা টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং এলাকাবাসির সহায়তায় আধা ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। ঘটনার কারণ অনুসন্ধানে ফায়ার সার্ভিসের এক সদস্য বলেন, বাদল স্টোরের মালিক বাদল বয়সে আনুমানিক ২০ বছর হবে। কিছু দিন পূর্বে বিদেশে উনার বাবা মারা যাওয়ার পর ছেলেটি সংসারের হাল ধরে, ভাড়া দোকানে ভ্যারাইটিজ মালের পাশাপাশি সে পেট্রোল বিক্রয় করত, ঘটনার সময় সে পেট্রোল ঢালতে ছিল এবং দোকানে অন্যান্য মানুষ থাকাতে দিয়াশলাই থেকে আগুনের সূএপাত হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় দুই লক্ষাধিক টাকার মতো। অগ্নিকান্ডে বাদলের শরিরের কিছু অংশ পুড়ে যায় তবে সে আশংকা মুক্ত হলেও পুড়ে গেছে তার দোকানের সমস্ত মালামাল সাথে পুড়েছে তার সকল স্বপ্ন, অসহায় পরিবারটি এখন দিশেহারার মতো অবস্থা,ঘুরে দাড়াতে এখন বিত্তবান দের সহযোগীতা কামনা করেন। অগ্নিকান্ডে আশেপাশের দোকানে সামান্য ক্ষতি ছাড়ায় শংকামুক্ত হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT