ঢাকা, রবিবার ১৩ জুন ২০২১, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভেড়ামারায় ৩ মাদকসেবীর কারাদণ্ড

প্রকাশিত : 01:44 AM, 18 September 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার ভেড়ামারায় মাদক সেবনের অপরাধে তিনজনকে কারাদণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে মাদকবিরোধী অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা তাদের আটক করে। পরে নির্বাহী মাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ তাদের প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক ৯ মাস করে কারাদণ্ড দেন।
কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- পূর্ব ভেড়ামারা এলাকার ইব্রাহিম খলিলের ছেলে ইমরোজ লিমন (২৮), উপজেলার ক্ষেমিড়দিয়ার দক্ষিণপাড়া এলাকার বেলায়েত শাহ’র ছেলে শুকচাঁদ (৩৬), বাহিরচর ১২ দাগ এলাকার মন্তাজ আলীর ছেলে মাহাবুল (৪০)। ইউএনও সোহেল মারুফ জানান, মাদকবিরোধী অভিযানে ট্যাপেন্টা আর গাঁজা সেবন করা অবস্থায় ওই তিনজনকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। পরে তারা দোষ স্বীকার করলে তাদের প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক ৯ মাস করে কারাদণ্ড দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT