ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

থানায় ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের

ভেড়ামারায় সন্ত্রাসীদের হামলায় আহত-২

প্রকাশিত : 01:35 AM, 6 March 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহে রোববার রাতে সন্ত্রাসীদের পৃথক হামলায় ২জন আহত হয়েছে।এদের মধ্যে ১জনের অবস্থা আশংকা জনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করেছে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছিলো।
ভেড়ামারা থানা ও লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ খন্দকারপাড়া বড় মসজিদ ও জুনিয়াদহ খন্দকারপাড়া ছোট মসজিদের জায়গা জোরপূর্বক দখল করে বাড়ী নির্মাণ করে জুনিয়াদহ এলাকার মৃত সিরাজ খাঁ এর ছেলে মুফতি আব্দুস সালাম (৫৫) ও হাফেজ আবুল কালাম (৪৫), আব্দুল হাকিমের ছেলে মেহেদী হাসান ফারুকী জজ (৩২), সুফি (২২) এবং মৃত হামিদ মোল্লার ছেলে আব্দুল হাকিম (৬২)। এ ব্যাপারে ভেড়ামারা থানায় গত ১২-০২-২০২১ ইং তারিখে লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ নির্মাণ কাজ বন্ধ করে দেয় এবং উভয় পক্ষের মধ্যে মিমাংসা করে দেয়। এরই জের ধরে উক্ত আসামীরা রোববার রাতে দেশীয় অস্ত্র দিয়ে জুনিয়াদহ বাজরের মসজিদের দোকানের ভাড়া আদায় কালে হামলা চালায়। উক্ত হামলায় আহত হয় জুনিয়াদহের মৃত খন্দকার আবুল কালামের ছেলে মিজানুর রহমান বিদ্যুৎ (৫০) ও জুনিয়াদহ বাজার মসজিদের ইমাম হাফেজ আতাউর রহমান (৩০)। আহতদের আন্তচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে আসাসীরা পালিয়ে যায়। এলাকাবাসী আহত মিজানুর রহমান বিদ্যুৎ ও হাফেজ আতাউর রহমান কে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভর্তি করেছে। তাদের মধ্যে হাফেজ আতাউর রহমারে অবস্থা আশংকা জনক। ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল জানান, লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT