ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভিক্ষুকের বিলাসী জীবন, রয়েছে কোটি টাকার অ্যাপার্টমেন্ট!

প্রকাশিত : 10:45 PM, 14 September 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

একজন ভিক্ষুকের মাসিক আয় হয় তো সর্বোচ্চ ৫ থেকে ১০ হাজার টাকা হতে পারে। কিন্তু ভারতে এক ভিক্ষুকের খোঁজ পাওয়া গেছে, যার মাসিক আয় ও সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে।

ভরত জৈন (৫০) নামের ওই ভিক্ষুককে ভারতের সবচেয়ে ধনী ভিক্ষুক বলে দাবি করা হচ্ছে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ভরত মুম্বাইয়ের প্যারেল এলাকাতে ভিক্ষা করেন। তার মাসিক আয় ৭৫ হাজার টাকার বেশি।

শুধু তাই নয়, ভরতের দুটি অ্যাপার্টমেন্ট আছে। যার এক একটির দাম ৭০ লাখ টাকা। বাবা, দুই ভাই, স্ত্রী এবং দুই ছেলে নিয়ে ভরতের সংসার।

ভিক্ষা করা ছাড়াও ভরতের একটি দোকান আছে। ওই দোকান ভাড়া দিয়ে মাসে ১০ হাজার টাকা পান তিনি।

শুধু ভরতই নন, এ তালিকায় রয়েছেন পশ্চিমবঙ্গের কলকাতার লক্ষ্মী দাসও। ১৯৬৪ সাল থেকে মাত্র ১৬ বছর বয়স থেকেই ভিক্ষা শুরু করেন লক্ষ্মী। জীবনের প্রায় ৫০ বছর ভিক্ষা করেই অর্থ সংগ্রহ করেছেন। লক্ষ্মীর মাসিক আয় ৩০ হাজার টাকা। ব্যাংকে বিপুল টাকা গচ্ছিত রয়েছে তার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT