ঢাকা, শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভারি বর্ষণে জলাবদ্ধতা, নদীর পানি বাড়ছে ॥ দুর্ভোগে মানুষ

প্রকাশিত : 01:18 PM, 28 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

উজানের পানি ও বৃষ্টিপাতে দেশের কয়েকটি নদীর পানি বৃদ্ধি পেয়েছে। এতে কোথাও কোথাও অকাল বন্যা দেখা দিয়েছে। বন্যায় জনজীবনে দুর্ভোগ নেমে এসেছে। নওগাঁর প্রধান দুটি নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। আত্রাই নদীর পানি তিনটি পয়েন্টে বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ছয়দিনের ভারি বর্ষণে টাঙ্গন নদীর পানি বিপদসীমার ২২ সেমি ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। কুড়িগ্রামে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে। ধরলার পানি বিপদসীমার ২৮ সেমি ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। টানা বৃষ্টিতে বন্যা কবলিত মানুষের দুর্ভোগ বেড়েছে। আর মৌসুমের রেকর্ড বৃষ্টিপাতে জেলার অফিস আদালত জলাবদ্ধতার কবলে পড়েছে। চতুর্থ দফা বন্যায় নেত্রকোনায় আমন ও মাছ চাষীরা ব্যাপক ক্ষতির মুখোমুখি হয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT