ঢাকা, বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভারত-পাকিস্তান সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ৫

প্রকাশিত : 09:59 PM, 22 August 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পঞ্জাবে ভারত-পাকিস্তান সীমান্তে পাঁচ অনুপ্রবেশকারীকে গুলি করে মারল বিএসএফ। আজ শনিবার ভোরে এই ঘটনা ঘটেছে।

বিএসএফ সূত্রে খবর, এ দিন ভোর পৌনে ৫টা নাগাদ তারণ তরণ জেলার খেমকরনে ভারত-পাকিস্তান সীমান্ত দিয়ে ৫ জন অনুপ্রবেশকারী এ দেশে ঢোকার চেষ্টা করছিল। বিএসএফের টহলদারি দল অনুপ্রবেশকারীদের দেখতে পায়। সঙ্গে সঙ্গে তারা সতর্ক হয়ে যায়।

বিএসএফ আরও জানিয়েছে, টহলদারি দলটিকে দেখামাত্রই তাদের লক্ষ্য করে এলোপাথারি গুলি চালাতে শুরু করে অনুপ্রবেশকারীরা। দুই পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময় হয়। বিএসএফের গুলিতে পাঁচ অনুপ্রবেশকারীর মৃত্যু হয়েছে। গোটা এলাকা ঘিরে তল্লাশি শুরু করেছেন বিএসএফ জওয়ানরা।

অন্য দিকে, এ দিন সকালেই দিল্লীর ধৌলা কুঁয়া থেকে আইএস জঙ্গী সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম আবু ইউসুফ খান। পুলিশের দাবি, রাজধানীতে হামলা চালোনোর ছক ছিল তার। রাতভর গুলির লড়াইয়ের পর এ দিন সকালে গ্রেফতার করা হয় আবুকে। তার কাছ থেকে একটি পিস্তল এবং আইইডি উদ্ধার করেছে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT