শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতে ২৪ ঘণ্টায় ৩৬৪৫ জনের মৃত্যু

প্রকাশিত : 12:21 PM, 29 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাসে বিপর্যস্ত ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে তিন লাখ ৭৯ হাজার ২৫৭ জন সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন। এসময় মৃত্যু হয়েছে তিন হাজার ৬৪৫ জনের। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

জানা যায়, এ নিয়ে টানা ৮ম দিনের মতো ৩ লাখের উপর সংক্রমণ দেখলো ভারত। গত ১৫ এপ্রিল থেকেই দেশটিতে প্রতিদিন ২ লাখের উপর নতুন রোগী শনাক্ত হচ্ছে। এতে করে হাসপাতালগুলোতে সৃষ্টি হয়েছে অতিরিক্ত চাপ। তীব্র সংকট দেখা দিয়েছে আইসিইউ ও অক্সিজেনের। প্রয়োজনীয় চিকিতসার অভাবে অনেকেই মৃত্যুকোলে ঢোলে পড়ছেন।

ভারতে এখন পর্যন্ত ১ কোটি ৮৩ লাখ ৭৬ হাজার ৫২৪ জনের দেহে ভাইরাসটির অস্তিত্ব পাওয়া গেছে। মৃত্যু হয়েছে ২ লাখ ৪ হাজার ৮৩২ জনের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT