ঢাকা, সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভারতে বিদুৎকেন্দ্র রক্ষা করতে গিয়ে নিহত ৯

প্রকাশিত : 08:10 PM, 22 August 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতের তেলেঙ্গানা রাজ্যের একটি বিদ্যুৎ কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। কেন্দ্রটির ভূগর্বস্থ ভবনে কর্মকর্তাদের খুজতে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। খবর বিবিসির।

বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনা থেকে আগুন ধরলে শুক্রবার পর্যন্ত তা জ্বলতে থাকে। সে সময় বেশ কয়েকজন কর্মী ভিতেরে আটকে পড়ে। সেখানে সে সময় ১৭ জন কর্মী কর্মরত ছিল বলে জানানো হয়। তাদের মধ্যে ৮ জন বেনিয়ে আমতে সক্কষম হলেও বাকিরা কেন্দ্র রক্ষা করতে শেষ পর্যন্ত চেষ্টা করতে গিয়ে আটকে পড়ে। পরবর্তীতে টানেল দিয়ে বেরিয়ে আসতে চাইলেও প্রচণ্ড তাপে তা আর সম্ভব হয়নি।

এ ঘটনায় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক টুইটবার্তায় সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT