ঢাকা, সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০

প্রকাশিত : 11:18 AM, 22 September 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতে সোমবার সকালে মুম্বাইয়ের কাছে ভিওয়ান্দিতে একটি তিনতলা ভবন ধসে পড়ার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার দেশটির সংবাদ মাধ্যমের খবরে এই তথ্য জানানো হয়েছে।

গতকাল দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, দুর্ঘটনার পর ভবনটির ধ্বংসস্তূপ ৩১ জনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকাজে দেশটির ন্যাশনাল ডিসাস্টার রেসপন্স ফোর্স (এনডিআরএফ) ছাড়াও স্থানীয় বাসিন্দারা অংশ নেয়।

প্রাথমিক রিপোর্ট অনুসারে, সেদিন ভোর রাত সাড়ে তিনটা নাগাদ ২১টি ফ্ল্যাটের ওই বিল্ডিংটি ধসে পড়ে। এ সময় ফ্ল্যাটের সব বাসিন্দারাই ঘুমিয়ে ছিলেন। ওই ভবন ধসে পড়ায় ঘটনায় তদন্ত চলছে।

এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিহতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতার কামনা করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT