মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভারতে করোনা ভ্যাকসিন রেমডিসিভির শিশিতে তরল প্যারাসিটামল

প্রকাশিত : 07:39 AM, 18 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। এদিকে দেশটিতে ভ্যাকসিনেরও জোগান কম। এই সুযোগে একটি প্রতারক চক্র মাঠে নেমেছে।

করোনা ভ্যাকসিন রেমডিসিভির (Remedisvir)-এর খালি ভায়ালে (কাঁচের শিশিতে) তরল প্যারাসিটামল ভরে তা ভ্যাকসিন হিসেবে বিক্রি শুরু করেছিল একটি চক্র।

প্রতিটি ভ্যাকসিনের দাম নেওয়া হচ্ছিল ৩৫ হাজার টাকা!

এরকমই একটি চক্রকে গ্রেফতার করেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুলিশ। খবর জিনিউজের।

খবরে বলা হয়, মহারাষ্ট্রে ভয়ঙ্কর আকার ধারন করেছে করোনা সংক্রমণ। রাজ্যে করোনা টিকা দেওয়া শুরু হলেও প্রয়োজনের তুলনায় তা একেবারেই কম। ফলে বেসরকারি ক্ষেত্রে টিকার চাহিদা ও দাম বাড়ছিল হুহু করে। সেই সুযোগটাই নিয়েছিল মহরাষ্ট্রের বারামতি জেলার একটি চক্র। পরে ক্রেতা সেজে অপরাধীদের গ্রেফতার করল পুলিশ।

খবরে আরও বলা হয়, গোপন সূত্রে খবর পেয়ে ওই চক্রের একটি আস্তানায় অভিযান চালায় পুলিশ। গ্রেফতার করা হয় প্রশান্ত গড়ক, শঙ্কর পিসে, দিলীপ গায়কোয়াড ও সন্দীপ গায়কোয়াড নামে ৪ জনকে। ওই চক্রের শিকড় কতদূর তা জানতে চারজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT