বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সোনামসজিদ ইমিগ্রেশন পরিদর্শণ শেষে গণমাধ্যমকর্মীদের একথা জানান চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী। এছাড়া বন্দরের ইমিগ্রেশন কর্তৃপক্ষও বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতে আটকে পড়া বাংলাদেশীরা ২৩ মে সোনামসজিদ স্থলবন্দর দিয়ে দেশে ফেরত আসতে পারে

প্রকাশিত : 05:29 PM, 16 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শেষ পর্যন্ত দেশে ফেরত আসতে পারছেনা ভারতে আটকে পড়া বাংলাদেশীরা। আজ ১৬ মে দেশে ফিরে আসার কথা ছিল তাদের। আন্তঃমন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ, দিনাজপুরের হিলি ও চুয়াডাঙ্গার দর্শণা স্থলবন্দর দিয়ে এসব বাংলাদেশী নাগরিকদের দেশে প্রবেশে কথা ছিল। কিন্তু ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে লকডাউন শুরু হওয়ায় তা পিছিয়ে গেছে ২৩ মে পর্যন্ত।

আজ দুপুর ১২ টার দিকে সোনামসজিদ ইমিগ্রেশন পরিদর্শণ শেষে গণমাধ্যমকর্মীদের একথা জানান চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী। এছাড়া বন্দরের ইমিগ্রেশন কর্তৃপক্ষও বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানান, ভারত আটকে পড়া বাংলাদেশী নাগরিকরা এই ইমিগ্রেশন দিয়ে আসলে তাদের বাধ্যতামূলক ১৪ দিনে কোয়ারেনন্টাইনে থাকতে হবে। এজন্য তাদের জন্য নির্ধারিত হোটেলের ব্যবস্থা করা হয়েছে।

এছাড়া করোনা পজেটিভ সনাক্ত হলে তাদের চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে স্থানান্তর করা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, কোয়ারেনন্টাইন ও আইসোলেশনে থাকা কেউ যাতে সেখান থেকে পালিয়ে যেতে না পারে সেজন্য পুলিশি প্রহরারও ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT