শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতীয় জাল রুপিসহ ডিবির অভিযানে একজন গ্রেফতার

প্রকাশিত : 07:12 PM, 22 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অভিযানিক দল এস আই আসগর আলীর নেতৃত্বে (২১শে জুন রাত আনুমানিক সোয়া ৮ ঘটিকায় সোনামসজিদ স্থলবন্দরের ৫ নং গেটের সামনে অভিযান চালিয়ে ১ লক্ষ ৫০ হাজার ভারতীয় জাল রুপিসহ একজনকে হাতেনাতে আটক করেন গোয়েন্দা শাখার পুলিশ।

আটককৃত ব্যাক্তি শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোঃ আব্দুল বারী ওরফে তুহিন(২১)। তুহিন সে দীর্ঘদিন থেকে জাল রুপিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এ ঘটনায় শিবগঞ্জ থানায় তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT