শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ভাবীকে ধর্ষণের অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা

প্রকাশিত : 10:39 AM, 8 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভাবীকে (২০) ধর্ষণের ঘটনায় দেবর দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে। ধর্ষিতা নিজেই মামলাটি করেছেন।

মামলার সূত্রে জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের রত্মাই মারাধার গ্রামের আবু সাঈদের ছেলে দুই সন্তানের জনক দেলোয়ার হোসেন (২০) গত ১৮ মে দুপুর ২টায় ভাবীকে (সৎ ভাইয়ের স্ত্রী এক সন্তানের মা) বাড়ীতে একা পেয়ে সে তার ঘরে প্রবেশ করে জোড় পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ঘটনায় দেবর দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ধর্ষিতা ভাবী গত ২৫ মে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাব্যুনাল আদালতে একটি মামলা করেন। মামলার সংশ্লিষ্ট্য আদালতের বিচারক বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জকে ধর্ষিতার অভিযোগটি থানায় এজাহারভূক্ত করার নিদের্শ দেন। নির্দেশের প্রেক্ষিতে সোমবার স্থানীয় থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়। মামলার পর গ্রেফতার আতঙ্কে দেবর গাঢাকা দিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) আব্দুস সবুর জানান, আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT