ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভরণপোষণের জন্য টাকা দাবি শ্রাবন্তীর, যা বললেন রোশান

প্রকাশিত : 06:06 PM, 10 October 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

স্বামী রোশান সিংয়ের সঙ্গে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে এক ছাদের তলায় থাকছেন না তাও প্রায় বছর হয়ে গেল।

সব দূরত্ব ঘুচিয়ে কলকাতার জনপ্রিয় এই নায়িকাকে নিয়ে একসঙ্গে সংসার করতে চাইছেন রোশান সিং। এ জন্য তিনি আদালতের দারস্থও হয়েছেন। কিন্তু শ্রাবন্তী আর রোশানের সংসারে ফিরবেন না। আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন এ নায়িকা। শুধু বিচ্ছেদই নয়, খোরপোশের দাবিও করেছেন তিনি।

ক্রিমিনাল প্রসিডিউর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশানের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী।

প্রথমে রোশন দাবি করেছিলেন, মামলার ১২ দিন পরও বিবাহবিচ্ছেদের নোটিশ পাননি। তার বিরুদ্ধে আনা বিস্তর অভিযোগের বিষয়ে তিনি সরাসরি শ্রাবন্তীর মুখ থেকে শুনতে পাননি।

সেই সময় রোশান প্রশ্ন রেখে বলেন, আমার বিরুদ্ধে শ্রাবন্তীর কোনো অভিযোগ থাকলে, তা যেন তিনি আদালতে করেন। এভাবে বিভিন্ন দিক থেকে হুমকি বা নোংরা কথা বলে পরিস্থিতিকে জটিল করে তোলার মধ্যে কোনো মানে খুঁজে পাচ্ছি না।

এবারও খোরপোষের বিষয়ে আদালত থেকে কোনো নোটিশ পাননি বলে দাবি রোশানের।

কলকাতার জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনকে রোশান বলেছেন, খোরপোষের মামলার কোনো কাগজপত্র আমার কাছে এসে পৌঁছায়নি। তাই এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না, যা বলার আমার আইনজীবী বলবেন।

উল্লেখ্য, বিবাদ ভুলে ফের সংসার করতে চাইছেন রোশান সিং। স্ত্রীকে ঘরে ফেরাতে গত জুলাই মাসে মামলা করেছিলেন তিনি।

কিন্তু বিচ্ছেদ চেয়ে শ্রাবন্তী উল্টো নোংরা সব অভিযোগ এনেছেন রোশানের বিরুদ্ধে। রোশানকে নাকি চোর অপবাদ দিয়েছেন শ্রাবন্তী।

সাক্ষাৎকারে রোশান আরও বলেন, শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। সেখান থেকেই খবর পেয়েছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যারা আমাকে জানিয়েছেন, তারা আমার বিশ্বস্ত বন্ধু।

তিনি বলেন, আমি চোর অপবাদও পেয়েছি। আমি নাকি শ্রাবন্তীর এক কোটি টাকা নিয়ে চলে এসেছি! আমার সাবেক বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানা রকম কথাবার্তা বলা হচ্ছে।

প্রসঙ্গত শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং। রাজীব বিশ্বাস ও কৃষাণ বিরাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর রোশানকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। ২০১৯ সালে তারা ধুমধাম আয়োজনে মালাবদল করেন। কিন্তু শ্রাবন্তীর আগের দুটি সংসারের মতো এটিও টিকল না। এরই মধ্যে নতুন প্রেমে মজেছেন এ নায়িকা এমন গুঞ্জন ভাসছে টালিউডপাড়ায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT