মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভবানীগঞ্জ পৌর মেয়রের পুরুষাঙ্গে আঘাত, হাসপাতালে ভর্তি

প্রকাশিত : 09:51 AM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:পারিবারিক কলহের জের ধরে রাজশাহীর বাগামারার ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেকের শরীরের বিভিন্ন স্থানে মারধরসহ পুরুষাঙ্গে আঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় মেয়রের স্ত্রী-সন্তানরা এই কাণ্ড ঘটিয়েছে বলে বিশ্বস্ত একটি সূত্র নিশ্চিত করেছে।তবে বিষয়টি সম্পর্কে কোনো তথ্য জানেন না বলে জানিয়েছেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসতাক আহমেদ। তবে বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখছেন বলে জানান তিনি।সূত্র জানায়, গত বছরের ১৫ মে শারমীন নামে দূর সম্পর্কের এক নাতনিকে তৃতীয় বিয়ে করে ব্যাপক ভাইরাল হয়েছিলেন ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক। সেই ঘটনায় পারিবারিক কলহের জেরে প্রথম স্ত্রী ও তার সন্তানরা তাকে মারধর করেছে বলে জানা গেছে। এসময় তার পুরুষাঙ্গেও আঘাত করা হয়েছে। বর্তমানে তিনি বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT