মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৩

প্রকাশিত : 01:31 PM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোরের বড়াইগ্রামে দুটি ট্রাকের মখোমুখি সংঘর্ষে শাহিন (৩৫) নামের এক ট্রাক চালক নিহত হয়েছে। এবং আহত হয়েছে আরো তিন জন।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া ফায়ার সার্ভিসের সামনে চেয়ারম্যার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক জেলার সদর উপজেলার উত্তর পটুয়া পাড়ার খলিলুর রহমানের ছেলে।

বনাপাড়া হাইওয়ে থানার পরিদর্শক খন্দকার শফিকুল ইসলাম জানান, নাটোর থেকে ছেড়ে আসা ভুট্টা বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ড ১১-৩১০৪) সাথে ঢাকা থেকে ছেড়ে আসার রাজশাহীগামী ট্রাকের (ঢাকা মেট্রো ট ২০-৪৭৮১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক শাহীন নিহত হয়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, ট্রাক দুটি উদ্ধার করে বনপাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT