ঢাকা, রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে আইপিএলে থাকছেন আমির খান

প্রকাশিত : 05:08 PM, 27 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতের শীর্ষস্থানীয় টায়ার প্রস্তুতকারক সিইএটি টায়ার বলিউড সুপারস্টার আমির খানকে দুই বছরের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচিত করেছে। সম্প্রতি ‘পিকে’ এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

চুক্তি অনুযায়ী বিপণন প্রচারের অংশ হিসেবে আমির খান প্রিমিয়াম গাড়ির টায়ারের সিইএটি’র সিকিউরা ড্রাইভরেঞ্জ প্রচার করতে ২০২০ সালের আইপিএল চলাকালীন দুটি বিজ্ঞাপনে অভিনয় করবেন। প্রথম বিজ্ঞাপনটি আইপিএলের শুরুতে প্রচার হচ্ছে। অনলাইনে এবং অফলাইন উভয়ই বিভিন্ন মিডিয়া প্ল্যাটফর্মেও দেখা যাচ্ছে তাকে।

‘ডামি হবেন না’ থিমের উপর ভিত্তি করে তৈরি করা বিজ্ঞাপনটিতে উচ্চমানের টায়ার ব্যবহারের উপর জোর দেয় যা কোনো ধরণের ড্রাইভিং অবস্থায় সম্পূর্ণ সুরক্ষা সরবরাহ কিভাবে করে তা দেখানো হবে।

প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার মি. অমিত তোলাণি বলেন, ‘সিইএটি-তে আমরা সবসময় গতিশীলতা, নিরাপদের বিষয়টি স্মার্টলি সবার কাছে ফুটিয়ে তোলার চেষ্টা করি। এই প্রচারের জন্য আমির খানকে বোর্ডে আনতে পেরে আমরা আনন্দিত। কারণ তিনি সিইএটি’র সততা, আবেগ, পরিপূর্ণতা এবং উদ্ভাবনের মূল মূল্যকে পুরোপুরি নিজের মনে করতে পারছেন।

ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতার সঙ্গে অন্যতম সেরা টায়ারের সংযুক্তি দারুণ ব্যাপার বলে মনে করি আমি। আমরা বিশ্বাস করি আমাদের হাতে এটি একটি বিজয়ের পতাকা। আর আইপিএল আমাদের গ্রাহকদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য একটি আদর্শ সুযোগ দেয়। কারণ এটি একটি বিশাল ইভেন্ট।’

এদিকে আমির খান তার এক বিবৃতিতে জানান, ‘আমি ভারতের অন্যতম টায়ারের ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত। সিইএটি যখন এই প্রচারের জন্য আমার কাছে পৌঁছেছে, আমি তাত্ক্ষণিকভাবে তাদের ধারণায় একমত হয়েছি এবং সম্পূর্ণ স্ক্রিপ্টটির প্রেমে পড়ে যাই। একটি ডামির চরিত্রে অভিনয় করা একটি অনন্য অভিজ্ঞতা এবং আমি শুটটি পুরোপুরি উপভোগ করি।’

এদিকে বর্তমানে আমির খান তার নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT