রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ বাতিল

প্রকাশিত : 11:02 PM, 11 May 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আগামী ১১ জুন অস্ট্রেলিয়ার ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হওয়ার কথা ছিল ব্রাজিল-আর্জেন্টিনার প্রীতি ফুটবল ম্যাচ। ভক্ত-সমর্থকদের জন্য দুঃসংবাদ, সেই ম্যাচটি বাতিল হয়ে গেছে।

বুধবার ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের ক্রীড়া সমন্বয়ক জুনিনহো পালিস্তা নিশ্চিত করেছেন, মেলবোর্নের প্রীতি ম্যাচটি আর হচ্ছে না। আগামীতে হবে কিনা, সেই নিশ্চয়তাও তিনি দিতে পারেননি।

কেননা আগামী ১ জুন ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে কোপা আমেরিকা জয়ী আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার কথা ইউরো জয়ী ইতালির বিপক্ষে। সেই ম্যাচ খেলে আগামী ৬ জুন ইসরায়েলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা আছে মেসিদের।

এরপর ব্রাজিলের ম্যাচটি খেলতে হলে মাত্র চারদিন বিরতি পেতো আর্জেন্টিনা। যেহেতু প্রীতি ম্যাচ, তাই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন নিশ্চিত করে জানায়নি তারা ম্যাচটি খেলবে কিনা।

অবশেষে ব্রাজিলের পক্ষ থেকেই এলো ম্যাচ বাতিলের ঘোষণা। ব্রাজিলও আগামী মাসে খেলবে দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে। ফলে তাদের খেলোয়াড়দেরও বিশ্রামের বিষয়টি ভাবতে হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT