ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ব্রাজিলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪১, অধিকাংশই পোশাককর্মী

প্রকাশিত : 05:05 PM, 26 November 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ব্রাজিলের দক্ষিণপূর্বাঞ্চলে বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে অন্তত ৪১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। বুধবার দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশ জানায়, বাসে করে স্থানীয় একটি পোশাক কারখানার কর্মীরা যাচ্ছিলেন। সকাল সাতটা নাগাদ সাও পাওলো রাজ্য থেকে ৩৪০ কিলোমিটার দূরের তাগুয়াই শহরের কাছে পৌঁছালে ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ হয়।

উদ্ধারকারীরা এসে দেখতে পায় সবখানে মানুষের ছিন্নভিন্ন দেহ ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। কারা বাসের যাত্রী ছিলেন আর কারা ট্রাকের আরোহী ছিলেন তা বলা অসম্ভব, জানায় পুলিশ। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।

এক বিবৃতিতে পুলিশ জানায়, দুর্ঘটনাস্থলেই ৩৭ জন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আহত ৪ জন মারা যান। মারাত্মক আহত ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

রাজ্যের স্বাস্থ্যসচিব জেন গোরিঞ্চিন গ্লোবো নিউজ নেটওয়ার্ককে জানান, এ পরিস্থিতিতে রক্তের খুব প্রয়োজন। কিন্তু মহামারী করোনার কারণে আমাদের ব্লাডব্যাংক প্রায় শূন্য। স্থানীয় গণমাধ্যম জানায়, বাসে ৫৩ জন যাত্রী ছিল। ট্রাকের চালক জীবিত আছে বলেও জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT