ঢাকা, বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর ২০২০, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ব্রাজিলের মডেলের খোলামেলা ছবিতে পোপের ‘লাইক’

প্রকাশিত : 02:15 PM, 21 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ব্রাজিলের এক মডেলের অর্ধনগ্ন ছবিতে পোপ ফ্রান্সিসের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে লাইক দেওয়ার ঘটনায় তোলপার শুরু হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে ভ্যাটিকান। অন্যদিকে ছবিতে পোপের লাইক পেয়েই স্বর্গে যাওয়ার স্বপ্নে বিভোর ওই মডেল। খবর ডেইলি মেইলের।

নাতালিয়া গ্যারিবোত্তো নামের ওই মডেলের স্বল্পবসনা ছবিতে পোপের ভ্যারিফাইড অ্যাকাউন্ট থেকে কখন লাইক দেওয়া হয়েছে তা পরিষ্কার নয়। লাইক দেওয়ার পরে ছবিটি আনলাইক করা হয়। তবে গত ১৩ নভেম্বর পর্যন্ত মডেলের ওই পোস্টে পোপের লাইক দৃশ্যমান ছিল।

নাতালিয়ার ম্যানেজম্যান্ট কোম্পানি কোওয়াই কো পোপের লাইক দেওয়া ছবিটি ব্যাপকভাবে প্রচার করেছে। তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকেও কয়েক বার শেয়ার দেওয়া হয়েছে ছবিটি। কোওয়াই কোর দাবি, তারা পোপের কাছ থেকে অফিসিয়ালি আশীর্বাদ পেয়েছে।

এ ঘটনায় নাতালিয়া উচ্ছ্বছিত প্রতিক্রিয়া জানিয়েছেন নাতালিয়া। টুইটারে তিনি বলেছেন, এবার অন্তত আমি স্বর্গে যাব।

অন্যদিকে ছবিতে কিভাবে লাইক দেওয়ার ঘটনাটি ঘটেছে তা অনুসন্ধানে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। ভ্যাটিকানের এক মুখপাত্র ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ানকে বলেন, পোপের লাইক দেওয়ার বিষয়টি আমরা চাইলেই এড়িয়ে যেতে পারতাম। কিন্তু এটা কিভাবে হলো তার ব্যাখ্যা জানা আমাদের দরকার। এ কারণে তদন্ত করা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT